বগুড়ায় তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,বৃদ্ধ ধর্ষক গ্রেফতার

বগুড়ায় ৭০ বছরের এক বৃদ্ধের যৌন লালসার শিকার হয়েছে তৃতীয় শ্রেণির চার স্কুলছাত্রী। স্বজনদের অভিযোগ, খাবারের লোভ দেখিয়ে তাদের ওপর পাশবিকতা চালায় সে। এ ঘটনায় গ্রেফতার হওয়ার পর জয়নাল ধর্ষণের অভিযোগ স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। একই গ্রামে চার শিশুকে পর পর দুই দিনে ধর্ষণ করে বলে জানা গেছে। খাবারের লোভ দেখিয়ে ছোট ছোট শিশুদের নিজের যৌন লালসার শিকার করতো এই ভ্যান চালক।

স্বজনদের অভিযোগ, রোববার দুপুরে বগুড়ার ধুনট উপজেলায় খাদুলী গ্রামে বাড়ির পাশে গাছ থেকে জলপাই পাড়তে যায় প্রথম শ্রেণির দুই ছাত্রী। তাদেরকে জলপাই ও বিস্কুট দেয়ার কথা বলে ঘরে ডেকে নেয় স্থানীয় ভ্যান চালক জয়নাল। এসময় তাদেরকে ধর্ষণ করা হয়। এরআগে, শুক্রবারও জলপাই ও চানাচুর দেয়ার কথা বলে বাসায় ডেকে নিয়ে তৃতীয় শ্রেণির দুই শিক্ষার্থীকে ধর্ষণ করে জয়নাল। মঙ্গলবার ওই চার শিশু অসুস্থ হয়ে পড়লে বিষয়টি প্রকাশ পায়।

অভিযোগ পাওয়ার পরই অভিযান চালিয়ে জয়নালকে গ্রেফতার করে পুলিশ।

ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন বলেন, খবর পাওয়া মাত্র আমরা সেই ধর্ষককে আটক করেছি। এরইমধ্যে একজন শিশুকে ধর্ষণের কথা সে স্বীকার করেছে। শিশু গুলোকে ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা নেয়া হচ্ছে।

ধর্ষণের অভিযোগে জয়নালের বিরুদ্ধে ধুনট থানায় আলাদা দুটি মামলা হয়েছে। জয়নালের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

 

ডেক্স রিপোর্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archives

September 2019
S M T W T F S
« Aug    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930