বিশ্বের সবচেয়ে বেশি অর্থ উপার্জনকারী ১০ তারকাদের তালিকা প্রকাশ

ডুয়াইন জনসন এন্ড রলেন হাসিন

ফোর্বস’ ম্যাগাজিন প্রকাশ করেছে বিশ্বের সবচেয়ে বেশি অর্থ উপার্জনকারী তারকাদের তালিকা। গত বছরের মতো এবারও সেই তালিকায় সবার ওপরে জ্বলজ্বল করছে ডোয়াইন জনসনের নাম। বলিউডের জনপ্রিয় তারকা অক্ষয় কুমার আছেন এই তালিকায় চতুর্থ অবস্থানে। আর এই দুজনের মধ্যে আছেন ক্রিস হেমসওয়ার্থ ও রবার্ট ডাউনি জুনিয়র।

যখন নাকি খুশির খবর আসে, চারদিক থেকেই আসে। ডোয়াইন জনসন ওরফে দ্য রক, তেমনি সময় পার করছেন। মাত্রই এক যুগের প্রেমিকা লরেন হাসিনকে বিয়ে করে হাওয়াই দ্বীপে কাটাচ্ছেন মধুচন্দ্রিমা। সেখানেই পেলেন আরেকটি খুশির খবর। গত বছরের সর্বোচ্চ অর্থ উপার্জনকারী তারকার খেতাব নিজের কাছেই রাখতে পেরেছেন। দ্বিতীয় অবস্থানে রয়েছেন ৩৭ বছর বয়সী মার্বেল তারকা ক্রিস হেমসওয়ার্থ। এরপর রয়েছেন রবার্ট ডাউনি জুনিয়র। আর এই তিনিজনের পর আছেন ‘বলিউডের খিলাড়ি’ অক্ষয় কুমার।

অক্ষয় কুমার তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী রবার্ট ডাউনি জুনিয়রের চেয়ে মাত্র ৮ কোটি ৪৫ লাখ টাকা কম আয় করেছেন। অন্যদিকে তালিকার পঞ্চম অবস্থানে থাকা জ্যাকি চ্যানের চেয়ে ৫৯ কোটি ২১ লাখ টাকা বেশি আয় করেছেন তিনি। তালিকার প্রথম ও দশম তারকার এক বছরের আয়ের পার্থক্য ৪৬০ কোটি ১১ লাখ টাকা! ‘আ স্টার ইজ বর্ন’ ছবির তারকা ব্র্যাডলি কুপার আর অ্যাডাম স্যান্ডলার দুজনই যৌথভাবে আছেন ষষ্ঠ অবস্থানে। তাঁরা দুজন ২০১৮ সালে আয় করেছেন ৪৮২ কোটি ১০ লাখ টাকা। তবে তালিকার প্রথম ১০ জনের ভেতর নেই কোনো নারী তারকা।

পেজ সিক্সের প্রতিবেদন অনুযায়ী ২০১৮ সালে বিশ্বের সর্বোচ্চ অর্থ উপার্জনকারী ১০ তারকার নাম আর তাঁদের আয়:

১. ডোয়াইন জনসন ৭৫৬ কোটি ১৪ লাখ টাকা
২. ক্রিস হেমসওয়ার্থ ৬৪৬ কোটি ১৯ লাখ টাকা
৩. রবার্ট ডাউনি জুনিয়র ৫৫৮ কোটি ২২ লাখ টাকা
৪. অক্ষয় কুমার ৫৪৯ কোটি ৭৭ লাখ টাকা
৫. জ্যাকি চ্যান ৪৯০ কোটি ৫৬ লাখ টাকা
৬. ব্র্যাডলি কুপার ৪৮২ কোটি ১০ লাখ টাকা
৭. অ্যাডাম স্যান্ডলার ৪৮২ কোটি ১০ লাখ টাকা
৮. ক্রিস ইভান্স ৩৬৩ কোটি ৬৯ লাখ টাকা
৯. পল রুড ৩৪৬ কোটি ৭৮ লাখ টাকা
১০. উইল স্মিথ ২৯৬ কোটি ৩ লাখ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archives

September 2019
S M T W T F S
« Aug    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930