সচেতন হোন, আর সময় নেই: এমপি নিক্সন

ক্যাটাগরি: জাতীয়, প্রবাস, শিরোনাম, সমগ্র বাংলাদেশ, সর্বশেষ-সংবাদ

Posted: March 24, 2020 at 8:18 pm

সচেতন হোন, আর সময় নেই: এমপি নিক্সন-Digital Khobor

প্রবাসীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা সবাই জানি, অনুভব করি এবং বুঝি, আমরা যারা এদেশে থাকি তাদের চেয়েও আপনারা যারা দেশের বাইরে থাকেন, আপনারা দেশকে, দেশের মাটিকে বেশি ভালোবাসেন। তাই আপনাদের কাছে আমার অনুরোধ, আপনারা ইতোমধ্যে যারা দেশে ফিরে আসছেন, আপনারা অন্তত ১৫ দিন ঘর থেকে বের হবেন না।

আর ঘরের ভেতরেও পরিবারের সদস্যদের থেকে একটু দূরে থাকবেন। ঠাণ্ডা, জ্বর কাশি এমন কোনো সমস্যার সম্মুখীন হলেই আমাদের হাসপাতাল, হটলাইন এবং উপজেলা পরিষদে যোগাযোগ করবেন। এমনকি আমার সাথে যোগাযোগ করবেন, ফোন দিবেন। কোনো সমস্যা হলে আমাকে ০১৭৯৯ ২২১১৯৯ নাম্বারে কল করুন।

মঙ্গলবার নিজের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে একটি ভিডিও পোস্ট করে এ আহ্বান জানান তিনি। এসময় তিনি করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে নিজ এলাকার বাসিন্দাদের সতর্ক হওয়ার আহ্বান জানান। ভিডিও বার্তায় তিনি বলেন, পৃথিবীব্যাপী মহামারীর আকার ধারণ করেছে করোনা ভাইরাস।

আমার নির্বাচনী এলাকার জনগণের কাছে অনুরোধ করবো, এই ভাইরাস থেকে মুক্তি পাওয়ার জন্য আপনারা বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না, আপনাদের পরিবারকেও বের হতে দেবেন না। আমি আশা করবো, প্রয়োজন ছাড়া কেউ বের হবেন না। বার বার সাবান দিয়ে অন্তত ২০ সেকেন্ড ধরে হাত ধুতে হবে। বাইরে থেকে যারা আপনাদের বাসায় আসবে, তাদের সাথে মেলামেশা একটু বন্ধ করে দিতে হবে।

তিনি আরো বলেন, আমার এলাকার প্রশাসনের কর্মকর্তারা আমার সাথে সার্বক্ষণিক যোগাযোগ করছেন, আমিও তাদের সাথে যোগাযোগ রাখছি। আপনাদের নিজেদের সাবধান হতে হবে। আপনারা কারো সাথে হাত মেলাবেন না, কারো বেশি কাছে যাবেন না এবং প্রয়োজন ছাড়া বাজারে কিংবা চায়ের দোকানে যাবেন না। আমরা সার্বক্ষণিক ভাইরাসের সংক্রমণ এড়ানোর চেষ্টা করছি।

সদরপুর প্রতিনিধিঃ 

ad

spellbitsoft

YOUTUBE-DIGITAL-KHOBOR

আর্কাইভ

%d bloggers like this: