ওমানে তিন প্রবাসী সহ নিহত চার

ক্যাটাগরি: আন্তর্জাতিক, প্রবাস, শিরোনাম, সর্বশেষ-সংবাদ

Posted: March 23, 2020 at 4:48 pm

ওমানে তিন প্রবাসী সহ নিহত চার-Digital Khobor

ওমানে ভারি বৃষ্টিপাতে রবিবার (২২-মার্চ) তিন প্রবাসী সহ মোট চারজন নিহতের খবর পাওয়া গেছে। ওমান অবজারভারের এক প্রতিবেদনে উল্লেখ করা হয়, গতকাল রবিবার দেশটির বিভিন্ন অঞ্চলে মোট ৭৪টি দুর্ঘটনার খবর পাওয়া গেছে, এরমধ্যে ৩জন প্রবাসী ও একজন ওমানি নাগরিক নিহত হয়েছে বলে নিশ্চিত করেছে দেশটির রয়েল ওমান পুলিশ।

ওমানে তিন প্রবাসী সহ নিহত চার-Digital Khobor
Photo Credit: Insta/ @raw_ix / @weatheromanya

রয়্যাল ওমান পুলিশ জানিয়েছে, রবিবার থেকে ওমানে ভারী বৃষ্টির কারণে বিভিন্ন ওয়াদি (পাহাড়ি ঢালু) অঞ্চলে যানবাহনের মোট ৭৪টি প্রতিবেদন পেয়েছে। এই ঘটনার মধ্যে তিন প্রবাসী এবং একজন নাগরিকসহ চারজন মারা গেছেন। ওমানের এভিয়েশন পুলিশ সিনাওয়ের একটি ওয়াদি থেকে এক এশিয়ান প্রবাসীকে ঝুঁকিপূর্ণ অবস্থায় উদ্ধার করে। তবে উদ্ধারকৃত ব্যক্তি কোন দেশের নাগরিক তা প্রকাশ করেনি দেশটির পুলিশ। এমনকি নিহত তিনজন কোন দেশের নাগরিক, এটাও জানায়নি দেশটির পুলিশ।

ওমানে তিন প্রবাসী সহ নিহত চার-Digital Khobor
Photo Credit: Insta/ @raw_ix / @weatheromanya

এদিকে, ওমানে ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে দেশটির আবহাওয়া অধিদপ্তর। ওমান অবজারের খবরে বলা হয়েছে, সোমবার (২৩-মার্চ) ওমানের বেশকিছু অঞ্চলে কয়েক ঘণ্টা ভারী বৃষ্টির সাথে বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। সেইসাথে শিলাবৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে বলেও জানায় আবহাওয়া অধিদপ্তর।

দেশটির ধোফার অঞ্চল সালালাহ, আল ওস্তা এবং দক্ষিণ শারিকিয়াহ সহ বেশকিছু অঞ্চলে এই বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। এইসব এলাকার নাগরিকদের সাবধানে থাকতে বলা হয়েছে। পাবলিক অথরিটি অব সিভিল এভিয়েশন (পিএসিএ) বজ্রঝড়ের সময় এবং ওয়াদি পার হতে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছে। সেইসাথে সমুদ্রের উপকূল থেকে সবাইকে নিরাপদ স্থানে থাকতে বলা হয়েছে। ইতিমধ্যেই নেযুয়ার জাবাল আল আখদার সড়কে ভারী বৃষ্টিপাতে পাহাড়ি পাথর ও মাটির কারণে রাস্তায় যান চলাচল বন্ধ রয়েছে।

বিশেষ প্রতিনিধিঃ 

ad

spellbitsoft

YOUTUBE-DIGITAL-KHOBOR

আর্কাইভ

%d bloggers like this: