নতুন উদ্যোক্তাদের সম্ভাবনার দূয়ার খুলতে যাচ্ছে আইবিডি সামিট

ক্যাটাগরি: অর্থ-বানিজ্য, কর্পোরেট, জাতীয়, শিরোনাম, সর্বশেষ-সংবাদ

Posted: February 19, 2020 at 11:45 am

নতুন উদ্যোক্তাদের সম্ভাবনার দূয়ার খুলতে যাচ্ছে আইবিডি সামিট-Digital Khobor

বিজনেসঃ মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশের সাথে বহির্বিশ্বে ব্যবসার দ্বার উন্মোচন করতে আগামী ২৪-ফেব্রুয়ারি রাজধানীর গুলশানের হোটেল ওয়েস্টিনে অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক বিজনেস ডেলিগেশন সামিট (আইবিডি) -২০২০। আইবিডি সামিটের এম্বাসেডর হেলেনা জাহাঙ্গীর বলেন, আগামী ২০২২ সালে কাতারের ফুটবল বিশ্বকাপ কে কেন্দ্র করে দেশটিতে এখন ব্যাপক ব্যবসার সুযোগ রয়েছে। আমাদের দেশের নতুন উদ্যোক্তাদের জন্য অনেক সম্ভাবনা রয়েছে কাতারে।

এছাড়াও সম্প্রতি করোনা ভাইরাসের কারণে চীনের সাথে বহির্বিশ্বের ব্যবসার একটা অপূরণীয় ক্ষতি হয়ে গেছে। এমতাবস্থায় আমাদের যদি বিকল্প ব্যবসায়িক ফিল্ড বের না করা হয়, তাহলে দেশের অর্থনীতিতে ব্যাপক ধস নামার সম্ভাবনা রয়েছে। এমতাবস্থায় আমরা কাতার সহ মধ্যপ্রাচ্যে ব্যবসার নতুন বাঁজার খুঁজছি। যা আমাদের আগামী ২৪ তারিখের সামিটে নতুন দুয়ার উন্মোচন করা হবে।

মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজিত এই আইবিডি সামিটের উদ্ভোদক হিসেবে থাকবেন পরিকল্পনা মন্ত্রী এম,এ, মান্নান এমপি এবং প্রধান আলোচক হিসেবে থাকবেন বাংলাদেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম। এছাড়াও দেশের ও বিদেশের শীর্ষ ব্যবসায়ীরা এতে অংশগ্রহণ করবেন। আয়োজক কমিটির পক্ষথেকে জানানো হয়েছে, আগামী ২৪-ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে সাত টা থেকে শুরু হয়ে রাত ১০টা নাগাদ নানা আয়োজনের মাধ্যমে সাজানো হয়েছে এই সামিট, এতে সবশেষে অতিথিদের জন্য গালা নাইটের ব্যবস্থা রাখা হয়েছে। অনুষ্ঠানে অংশগ্রহণ করতে ৩০০০ টাকা ফি দিয়ে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে।

রেজিস্ট্রেশন করতে এই লিংকে ক্লিক করুন>>>>

ডিজিটাল ডেস্কঃ 

ad

spellbitsoft

YOUTUBE-DIGITAL-KHOBOR

আর্কাইভ

March 2020
SSMTWTF
« Feb  
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031 
%d bloggers like this: