মাহফুজুর রহমানের ছবিতে জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা

ক্যাটাগরি: জাতীয়, বিনোদন, শিরোনাম, সর্বশেষ-সংবাদ

Posted: February 10, 2020 at 7:54 pm

মাহফুজুর রহমানের ছবিতে জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা-Digital Khobor

এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের প্রযোজনা প্রতিষ্ঠান মাল্টিমিডিয়া প্রোডাকশনের ব্যানারে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। গত সপ্তাহে ভারতীয় হাইকমিশনের আমন্ত্রণে ঢাকায় এসেছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আর তখনই নতুন চলচ্চিত্রের বিষয়টি চূড়ান্ত করেছেন এই তারকা। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নার্গিস আক্তার। নাম চূড়ান্ত না হওয়া এ ছবিটি প্রযোজনা করবেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

গণমাধ্যমকে নার্গিস বলেন, নারীদের অধিকারের গল্প নিয়ে ছবিটি নির্মিত হবে। ছবির গল্পটি শোনার পর ঋতুপর্ণার দারুণ পছন্দ হয়েছে। তার সঙ্গে ছবির বিষয়ে চূড়ান্ত করা হয়েছে। তিনি আরও বলেন, এরই মধ্যে এর গল্প লেখার কাজ শেষ। এখন চিত্রনাট্য লেখার কাজ চলছে। আগামী এপ্রিলের পর ছবির শুটিং শুরু করব। ছবিটি এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের প্রযোজনা প্রতিষ্ঠান মাল্টিমিডিয়া প্রোডাকশন থেকে নির্মিত হবে বলে জানান নার্গিস। তবে ঋতুপর্ণার বিপরীতে কে অভিনয় করবেন সে বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি।

মাহফুজুর রহমানের ছবিতে জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা-Digital Khobor

নার্গিস আক্তার বলেন, ‘অনেকদিন যাবত ঋতুপর্ণার সঙ্গে চলচ্চিত্রটি নিয়ে কথা বলছি। গত সপ্তাহ আমরা বিষয়টি চূড়ান্ত করি। প্রাথমিকভাবে এর একটি নাম ভাবা হয়েছে। শিল্পীদের তালিকাও করা হয়েছে। তবে এগুলো চূড়ান্ত নয়।’ তিনি জানান, ছবিটিতে থাকবে নারীর আত্মসম্মানের গল্প। এটি একটি গবেষণাধর্মী চলচ্চিত্র হবে। রোজার ঈদের পর এর দৃশ্য-ধারণ শুরু হবে। আর এখন চলছে প্রি-প্রডাকশনের কাজ। নার্গিস জানান, দুই বাংলার কয়েকজন অভিনেতার সঙ্গে প্রাথমিক কথা হয়েছে। তবে এখনও বিষয়টি চূড়ান্ত না। ঋতুপর্ণার সঙ্গে ইতোপূর্বে কাজ করেছেন এমন কোনো নায়কের কথাই আমরা ভাবছি। বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের জন্য ছবিটি বাংলা ও ইংরেজি দুই ভাষায় তৈরি করা হবে।

 

ডিজিটাল ডেস্ক 

Mujib Borsho

ad

spellbitsoft

YOUTUBE-DIGITAL-KHOBOR

আর্কাইভ

February 2020
SSMTWTF
« Jan  
1234567
891011121314
15161718192021
22232425262728
29 
%d bloggers like this: