আমিরাতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

ক্যাটাগরি: খেলাধূলা, জাতীয়, প্রবাস, শিরোনাম, সর্বশেষ-সংবাদ

Posted: January 26, 2020 at 3:58 pm

আমিরাতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন-Digital Khobor

জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের যৌথভাবে আয়োজন করেছে বাংলাদেশ কনস্যুলেট দুবাই এবং বাংলাদেশ কমিউনিটি ও বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি। শুক্রবার (২৪-জানুয়ারি) রাতে আমিরাতের রাস আল খাইমাস্থ আল রামস স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ কনস্যুলেট দুবাই ও উত্তর আমিরাতের কনসাল জেনারেল ইকবাল হোসাইন খান। উদ্বোধনী খেলায় বাংলাদেশ কমিউনিটি রাস আল খাইমাকে ২-১ গোলের ব্যবধানে পরাজিত করে ম্যাডাম বাংলাদেশ কমিউনিটি। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় হামদান।

খেলা শেষে বক্তব্যে কনসাল জেনারেল ইকবাল হোসাইন খান বলেন, প্রবাসে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী স্মরণীয় করে রাখতে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করছে। ৯টি আলাদা আলাদা ভেন্যুতে খেলাগুলো অনুষ্ঠিত হবে। ফাইনাল খেলার জন্য দুবাইতে ভেন্যু নির্ধারণ করা হবে।

কনসাল জেনারেল জানান, বঙ্গবন্ধুর শততম জন্মদিনের জন্যে ১০০ গ্রাম এবং আমিরাতের সাতটি প্রদেশের জন্যে ৭ গ্রাম মিল করে মোট ১০৭ গ্রাম স্বর্ণ পুরস্কার দেওয়া হবে টুর্নামেন্টের বিজয়ী দলকে। অতি অল্প সময়ের আয়োজন হলেও টুর্নামেন্ট সার্বিকভাবে সফল করতে সর্বোচ্চ চেষ্টা করা হবে বলেও জানান তিনি।

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি আবু মুছার সঞ্চালনায় এসময় অধ্যাপক আবদুস সবুর, মোহাম্মদ আকতার হোসাইন সিআইপি, আইয়ুব আলী বাবুল, কাজী মোহাম্মদ আলী সহ বাংলাদেশ কনস্যুলেটের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বাংলাদেশ কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

ইউএই প্রতিনিধি :

Mujib Borsho

ad

spellbitsoft

YOUTUBE-DIGITAL-KHOBOR

আর্কাইভ

February 2020
SSMTWTF
« Jan  
1234567
891011121314
15161718192021
22232425262728
29 
%d bloggers like this: