স্বপ্ন ও ইয়ামাহা’র সৌজন্যে এবারের চ্যানেল আই ব্যান্ড ফেস্ট অনুষ্ঠিত

ক্যাটাগরি: কর্পোরেট, শিক্ষা-সাহিত্য-সংস্কৃতি, শিরোনাম, সর্বশেষ-সংবাদ

Posted: December 4, 2019 at 11:02 am

স্বপ্ন ও ইয়ামাহা'র সৌজন্যে এবারের চ্যানেল আই ব্যান্ড ফেস্ট অনুষ্ঠিত-Digital Khobor

স্বপ্ন ও ইয়ামাহা’র সৌজন্যে এবারের চ্যানেল আই ব্যান্ড ফেস্ট অনুষ্ঠিত। গত পাঁচ বছরের ধারাবাহিকতায় চ্যানেল আই চেতনা চত্বরে শুরু হয়েছে দিনব্যাপী ‘চ্যানেল আই ব্যান্ড ফেস্ট ২০১৯’। দেশ মাতৃকাকে বিশ্বের কাছে তুলে ধরে বিজয়ের উৎসবকে রঙিন ও স্মরণীয় করতে প্রতি বছর এই আয়োজন করে বেসরকারি টেলিভিশন প্রতিষ্ঠান ‘চ্যানেল আই।’

সকাল ১১টা ৫ মিনিটে শুরু হয়ে ব্যান্ড ফেস্ট চলে বিকাল ৫টা পর্যন্ত। এবারের ফেস্ট মাতিয়েছেন দেশের নামীদামী ১৮টি ব্যান্ড। কবুতর উড়িয়ে ফেস্টের উদ্বোধন করেন চ্যানেল আই এর পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, ইমপ্রেস গ্রুপের পরিচালক মুকিত মজুমদার বাবু, তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মুরাদ হাসানসহ উপস্থিত স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী ও ব্যান্ড শিল্পীরা।

ব্যান্ড ফেস্টের শুরুতেই দুটি গান গেয়ে মঞ্চ মাতিয়েছে আইয়ুব বাচ্চু-বিহীন এলআরবি। কিংবদন্তি ব্যান্ড শিল্পী আইয়ুব বাচ্চুর হাত ধরেই চ্যানেল আইয়ের চেতনা চত্বরে শুরু হয়েছিলো ‘ব্যান্ড ফেস্ট’। তিনি বলেছিলেন, ‘যতদিন বাংলাদেশ থাকবে ততদিন এই ব্যান্ড ফেস্ট থাকবে’। আইয়ুব বাচ্চু নেই, কিন্তু তাকে স্মরণ করে ৬ষ্ঠ বারের মতো চলছে ব্যান্ড ফেস্টের এই আয়োজন।

এবারের ফেস্টে অংশ নিয়েছেন দেশের অন্যতম ব্যান্ডদল নাম ‘ব্ল্যাক মুন’ মঞ্চে দাঁড়িয়ে গান পরিবেশন করেন। ব্ল্যাক মুন ব্যান্ডের প্রধান গায়ক সাব্বির নাসির জানান, কিংবদন্তী আইয়ুব বাচ্চু ভাইয়ের স্মরণে এটা আমাদের ব্যান্ডের প্রথম ওপেন কনসার্ট। আমার খুবই আনন্দিত যে ভাইয়ের মত একজন গুণী শিল্পীর ফেস্টে আমার গাইতে পারছি।

ব্ল্যাক মুন ছাড়াও এতে অংশ নিয়েছেন এলআরবি, ফিডব্যাক, অবসকিওর, আর্ক, ভাইকিংস, ওয়ার সাইট, ধ্রুবতারা, দলছুট, শিরোনামহীন, পার্থিব, আরবোভাইরাস, মেকানিক্স, হইচই, সিম্ফনি, জলের গান, তীরন্দাজ ও মেট্রিক্যাল। ব্যান্ড ফেস্ট উপস্থাপনা করছেন অপু মাহফুজ ও দিলরুবা সাথী। পরিচালনায় অনন্যা রুমা। এবারের ফেস্টটি নিবেদন করেছে স্বপ্ন ও ইয়ামাহা। পাওয়ার্ড বাই নন্দন।

 

ডিজিটাল খবর 

spellbitsoft

YOUTUBE-DIGITAL-KHOBOR

আর্কাইভ

January 2020
SSMTWTF
« Dec  
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
%d bloggers like this: