মানবতার সেবায় নিরলস-ভাবে কাজ করছে বায়তুল মুকাররম যুব ফোরাম

ক্যাটাগরি: অন্যান্য, জাতীয়, সর্বশেষ-সংবাদ, স্বাস্থ্য ও রুপচর্চা

Posted: October 2, 2019 at 1:42 pm

মানবতার সেবায় নিরলস-ভাবে কাজ করছে বায়তুল মুকাররম যুব ফোরাম

মানুষ মানুষ এর জন্য এই স্লোগান কে বুকে ধারণ করে নিরলস-ভাবে কাজ করে স্বেচ্ছায় রক্ত-দানকারী সামাজিক সংগঠন ‘বায়তুল মুকাররম যুব ফোরাম’। গতকাল রাজধানীর একটি হোটেলে সংগঠনের নতুন কমিটি ঘোষণা করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ মাহমুদুল হাসান, বিশিষ্ট ব্যবসায়ী রাজু আহমেদ, হাসান আহমেদ মানিক, গোলাম সরয়ার জহির সহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ। এসময় নজিবুল্লাহ আরিফ কে সভাপতি ও আরমান হোসেন কে সাধারণ সম্পাদক করে সংগঠনের নতুন কমিটি ঘোষণা করা হয়। ২৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ও ৮জন কে উপদেষ্টা করে আগামী দুই বছরের জন্য নতুন এই কমিটির নাম ঘোষণা করেন সংগঠনের আহ্বায়ক রাজু আহমেদ।

মানবতার সেবায় নিরলস-ভাবে কাজ করছে বায়তুল মুকাররম যুব ফোরাম
২৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি

প্রধান অতিথির বক্তব্যে মাহমুদুল হাসান বলেন ‘রক্তের জন্য একটি মানুষ ও যেন মারা না যায়, সেই লক্ষে আমরা কাজ করছি, সেইসাথে কেউ বিপদে পরলে সবার আগে আমরা এগিয়ে আসবো, এতে কে আমাদের বন্ধু আর কে শত্রু এটা না ভেবে অসহায় মানুষের পাঁশে দাঁড়ানোই যেনো আমাদের মূল লক্ষ হয়’। অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশের জনপ্রিয় ইসলামী সংগীত শিল্পী গোষ্ঠী কলরব এর নির্বাহী পরিচালক ও সিনিয়র সংগীত শিল্পী মোহাম্মাদ বদরুজ্জামান।

নতুন কমিটির ৮ উপদেষ্টার নাম

উল্লেখ্যঃ বায়তুল মুকাররম যুব ফোরাম স্বেচ্চায় রক্তদান ও বিভিন্ন অসহায় মানুষের চিকিৎসা সেবা সহ নানা সামাজিক কাজ করে যাচ্ছে নিরলসভাবে। সম্প্রতি বিভিন্ন  অসুস্থ ব্যক্তিদের রক্তদানের মাধ্যমে বেশ প্রশংসা অর্জন করেছে সংগঠনটি।

 

 

ডেক্স রিপোর্ট

Archives

October 2019
S S M T W T F
« Sep    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
%d bloggers like this: