ফ্রিল্যান্সারদের জন্য ওয়ালটন কম্পিউটার পণ্যে বিশেষ সুবিধা

ক্যাটাগরি: আন্তর্জাতিক, কর্পোরেট, জাতীয়, তথ্য-প্রযুক্তি, ফ্রিল্যান্সার’স আড্ডা, শিক্ষা-সাহিত্য-সংস্কৃতি, শিরোনাম, সমগ্র বাংলাদেশ, সর্বশেষ-সংবাদ

Posted: September 7, 2019 at 8:50 am

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটির মধ্যে চুক্তি সই অনুষ্ঠান।ওয়ালটন কম্পিউটার পণ্য কেনায় বিশেষ সুবিধা পাবেন দেশের ফ্রিল্যান্সাররা। যার মধ্যে রয়েছে নগদ মূল্যছাড়, সহজ শর্তে কিস্তি সুবিধা এবং প্রযুক্তিগত সেবা। এ জন্য বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটি (বিএফডিএস) এবং ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মধ্যে চুক্তি হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্টের (বিডা) সভাকক্ষে ওই চুক্তি সই হয়। ওয়ালটনের নির্বাহী পরিচালক ও কম্পিউটার পণ্যের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইঞ্জিনিয়ার লিয়াকত আলী এবং বিএফডিএসের সভাপতি তানজিবা রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম, তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব রাশেদুল ইসলাম, বিএফডিএসের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, কেন্দ্রীয় ব্যাংকসহ বিভিন্ন সরকারি এবং বেসরকারি ব্যাংক ও সরকারি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ চুক্তির ফলে দেশের যেকোনো ওয়ালটন প্লাজা থেকে ল্যাপটপ, ডেস্কটপ, মনিটরসহ সব এক্সেসরিজ নগদ মূল্যে ক্রয়ের ক্ষেত্রে বিএফডিএসের সদস্যরা ১০ শতাংশ মূল্যছাড় পাবেন। পাশাপাশি ফ্রিল্যান্সারাদের জন্য ওয়ালটনের ওই পণ্যগুলো ৩, ৬ ও ১২ মাসের কিস্তি সুবিধায় কেনার সুযোগ থাকছে।

ওয়ালটন সূত্রে জানা গেছে, বর্তমানে বাজারে রয়েছে প্রিলুড, প্যাশন, ট্যামারিন্ড, কেরোন্ডা এবং ওয়্যাক্সজ্যাম্বো সিরিজের বিভিন্ন মডেলের ল্যাপটপ, ডেস্কটপ, মনিটর, র‍্যাম, এসএসডি কার্ড, মেমোরি কার্ড, কি–বোর্ড, মাউস, পেনড্রাইভ, ইয়ারফোন এবং ওয়াই–ফাই রাউটার।

সম্প্রতি নতুন ৫ মডেলের ল্যাপটপ বাজারে ছেড়েছে ওয়ালটন। বাংলাদেশে তৈরি উচ্চমানের ওই ল্যাপটপের ৩টি মডেল প্যাশন সিরিজের। আর বাকি ২টি ট্যামারিন্ড সিরিজের। দেশের বাজারে ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ড আউটলেটের পাশাপাশি ই-কমার্স জায়ান্ট আমাজনের মাধ্যমে আমেরিকায়ও ল্যাপটপগুলো বিক্রি হবে।

spellbitsoft

YOUTUBE-DIGITAL-KHOBOR

সর্বশেষ

আর্কাইভ

November 2019
SSMTWTF
« Oct  
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30 
%d bloggers like this: